সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 08 অক্টোবর থেকে 14 অক্টোবর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

রুট নম্বর বা মূলাঙ্ক জানতে, আপনাকে আপনার জন্ম তারিখটি একটি একক সংখ্যায় রূপান্তর করতে হবে। রুট নম্বর 1 থেকে 9 র মধ্যে যেকোনো কিছু হতে পারে। উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 12 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক 1 + 2 মানে 3 হওয়া উচিত। এইভাবে, আপনি আপনার মূলাঙ্ক নম্বর খুঁজে পেতে পারেন এবং মূলাঙ্ক ভিত্তিক ভবিষ্যবাণী থেকে আপনার সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

জানুন আপনার মূলাঙ্ক ভিত্তিক সাপ্তাহিক রাশিফল

সংখ্যাতত্ত্ব জ্যোতিষ আমাদের জীবনে গভীর প্রভাব ফেলে কারণ সংখ্যাগুলি আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। আমরা আগেই বলেছি যে একজন ব্যক্তির মূলাঙ্ক সংখ্যা তার জন্ম তারিখের একক অঙ্ক। এই সংখ্যাগুলো বিভিন্ন গ্রহের প্রভাবে আসে।

উদাহরণস্বরূপ, এক নম্বরে সূর্য, দ্বিতীয় চন্দ্র, তৃতীয় বৃহস্পতি, চতুর্থ রাহু, পঞ্চম বুধ, ষষ্ঠ শুক্র, সপ্তম কেতু, অষ্টম শনি এবং নবম মঙ্গল দ্বারা শাসিত। এই গ্রহগুলির গতিশীলতা ব্যক্তির জীবনে অনেক উত্থান-পতন এবং পরিবর্তন নিয়ে আসে।

তাহলে চলুন এগিয়ে যাওয়া যাক এবং জেনে নেওয়া যাক মূলাঙ্ক ভিত্তিক সাপ্তাহিক রাশিফল ​​আপনার সম্পর্কে কী ভবিষ্যবাণী নিয়ে এসেছে।

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 8-14 অক্টোবর 2023

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সাধারণত বেশি পেশাদার হন। তারা সহজে বড় সিদ্ধান্ত নিতে সফল হয় এবং সেই সাথে তারা সিদ্ধান্তে অটল থাকার সাহসও দেখায়। এই মূলাঙ্কের মানুষদের মধ্যে অন্যদের তুলনায় প্রশাসনিক গুণ বেশি থাকে এবং এই গুণগুলির সাহায্যে তারা তাদের জীবনে দ্রুত এগিয়ে যায়। মূলাঙ্ক 1 র লোকেদের মধ্যে রাজার মতো ব্যক্তিত্ব রয়েছে এবং তাদের জীবনে সবকিছুই ঘটে। এই ধরণের মানুষের সবচেয়ে বড় বৈশিষ্ট্য বলে মনে করা হয়। 1 মূলাঙ্কের লোকেরা কাজের জন্য প্রচুর ভ্রমণ করে। এমনকি সবচেয়ে বড় কাজগুলোও তারা সহজে করতে সক্ষম। যদিও, তারা একটু আবেগপ্রবণ প্রকৃতির যার কারণে তাদের জীবনে সমস্যা দেখা দিতে পারে। তারা ভ্রমণ করতে পছন্দ করে এবং এটি তাদের আবেগ।

প্রেম জীবন: মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের জীবনসঙ্গীর সাথে সম্পর্কের কার্যকারিতা বজায় রাখতে সফল হবেন না। আপনাদের উভয়ের মধ্যে মতের পার্থক্য থাকতে পারে এবং এটি আপনাদের উভয়ের মধ্যে বোঝাপড়ার অভাবের কারণে হতে পারে। এই ধরনের পার্থক্য সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে।

শিক্ষা: মূলাঙ্ক 1 র শিক্ষার্থীরা যদি স্নাতকোত্তর ডিগ্রি ব্যবসায় প্রশাসন, আর্থিক অ্যাকাউন্টিংয়ের মতো ব্যবসায়িক অধ্যয়নের ক্ষেত্রের সাথে সম্পর্কিত হয়, তবে এই সময় আপনাকে সাফল্য অর্জনের জন্য আরও বেশি প্রচেষ্টা এবং একাগ্রতা প্রয়োজন। আপনার শিক্ষার ক্ষেত্রে আপনাকে কিছু কঠিন সময় এবং কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে যেতে হবে যাতে আপনি আপনার পড়াশোনায় পিছিয়ে না থাকেন এবং এটি করা আপনার জন্যও উপকারী হবে।

পেশাগত জীবন: কর্মজীবীদের কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন। আপনার উপর কাজের চাপ বাড়তে পারে যার কারণে আপনার জীবনে সুখ কম হবে। আপনাকে আরও পেশাদারিত্বের সাথে কাজ করার পরিকল্পনা করতে হবে এবং এই সময় জীবনে সাফল্য অর্জনের এটিই একমাত্র উপায় হতে চলেছে। এই সময়ে আপনি দীর্ঘমেয়াদী প্রকল্পের সুযোগ হারাতে পারেন। এছাড়াও, আপনি যদি ব্যবসার ক্ষেত্রে জড়িত হন তবে আপনাকে কম লাভ-লোকসানের সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য:স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি মূলাঙ্ক 1 র লোকদের জন্য বিশেষ কোনও ইঙ্গিত দিচ্ছে না। এমন সম্ভবনা রয়েছে যে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতার অভাব হতে পারে যার কারণে আপনার মানসিক শক্তি নষ্ট হয়ে যেতে পারে। আপনাকে ঠান্ডাজনিত কিছু গুরুতর সমস্যার সম্মুখীন হতে হতে পারে যা আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এছাড়াও, আপনার পায়ে এবং জয়েন্টগুলিতে ব্যথার সমস্যাও হতে পারে। আপনি ধ্যান এবং যোগ,ব্যায়ামের মাধ্যমে আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারেন।

উপায় : প্রতিদিন 19 বার “ওং সূর্য্যায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সাধারণত তাদের প্রিয়জন এবং পরিবারের সদস্যদের সাথে মানসিক তর্কের মধ্যে পড়ে তাদের সম্পর্কের ক্ষেত্রে সমস্যা তৈরি করে। আপনার এই স্বভাবের কারণে, আপনি এই সময় অন্যদের থেকে নিজেকে দূরে রাখতে পারেন। এই মানুষদের মন মাঝে মাঝে অস্থিরতা দেখায়, যা তাদের সাফল্যের পথে সবচেয়ে বড় বাধা হয়ে দাঁড়ায়। এ ছাড়া অনেক সময় মূলাঙ্ক 2 র মানুষের মানসিকতা এতটাই সীমিত হয়ে যায় যে, তারা তা বিস্তৃত চিন্তার মধ্যে সীমাবদ্ধ রাখতে সক্ষম হয় না এবং এর কারণে তাদের সামনে অগ্রসর হতে বাধার সম্মুখীন হতে হতে পারে।

প্রেম জীবন: এই সময়, আপনাকে আপনার জীবনসঙ্গীর সাথে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক ইত্যাদি সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনার পরিবারে চলমান কিছু সমস্যার কারণে হতে পারে। এই ধরনের সমস্যাগুলি আপনার জন্য ঝামেলার কারণ হয়ে উঠতে পারে, তাই এই গুরুত্বপূর্ণ স্থিতিতে আপনাকে ধৈর্য ধরতে হবে। এই সময়ে, আপনার চারপাশে চলমান সমস্যাগুলি সহজেই বুঝতে এবং সমাধান করার প্রয়োজন হবে।

শিক্ষা: এই সময়, আপনি পড়াশোনায় মনোযোগের অভাব দেখতে পাবেন এবং এর কারণে আপনি সঠিক সাফল্য অর্জন করতে ব্যর্থ হবেন। আপনার পড়াশোনার স্তর উন্নত করার জন্য ঐশ্বরিক আশ্রয় গ্রহণ করা আপনার পক্ষে উপকারী প্রমাণিত হতে পারে। এটি আপনাকে আপনার শিক্ষায় সহায়তা করবে এবং আপনি অবশ্যই পড়াশোনায় সাফল্য পাবেন। এই সপ্তাহে, ভুলে যাওয়া আপনাকে প্রধানত শিক্ষার ক্ষেত্রে বিরক্ত করতে পারে।

পেশাগত জীবন: আপনার পেশাগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনাকে কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি থেকে আপনি খুব বেশি সুবিধা নাও পেতে পারেন। এছাড়াও, এই সপ্তাহে আপনি কাজের চাপের কারণেও বিচলিত হতে পারেন। আপনাকে আরও নির্ভুলতার সাথে কাজ পরিচালনা করতে হবে এবং একটি সময়সূচী তৈরী করতে হবে যাতে আপনি মানসিক চাপ কাটিয়ে উঠতে পারেন। এছাড়াও, আপনাকে আপনার সহকর্মীদের সাথে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে যার কারণে আপনি চাকরি পরিবর্তনের কথাও ভাবতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে, আপনি প্রচণ্ড ঠাণ্ডা এবং মাথাব্যথার কারণে সমস্যায় পড়তে পারেন এবং এটি আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা হ্রাসের কারণে হতে পারে। এছাড়াও, আপনার সাহসেরও অভাব হবে যার কারণে আপনি নিজেকে ফিট এবং সুস্থ রাখতে ব্যর্থ হবেন। এই সপ্তাহে ধ্যান এবং যোগ,ব্যায়াম করা আপনার জন্য উপকারী হবে এবং আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

উপায় : প্রতিদিন 108 বার “ওং চন্দ্রায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র লোকেরা সাধারণত বিস্তৃত মনের হয়। তাদের মধ্যে আধ্যাত্মিক আগ্রহ বেশি দেখা যায় এবং এই নীতি গ্রহণ করার সময় তারা তাদের মানসিক অবস্থার সাথে সামঞ্জস্যপূর্ণ। এগুলি ছাড়াও মূলাঙ্ক 3 র লোকেরা তাদের কর্মজীবনের সাথে সম্পর্কিত জীবনে প্রচুর ভ্রমণ করে। যদিও, তার অহংকারী স্বভাবের কারণে তারা কখনও কখনও ব্যক্তিগত ব্যাপারে ব্যর্থ হতে পারেন। এর পাশাপাশি মূলাঙ্ক 3 র লোকেরা বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বেশি বুদ্ধিমত্তা দেখায় এবং তারা এর সুফলও পান। প্রায়ই দেখা যায় এই লোকেরা যদি কোনও সিদ্ধান্তে এগিয়ে যায় তবে এটি তাদের ক্যারিয়ারের শুরুর সাথে সম্পর্কিত হতে পারে। এই মূলাঙ্কের লোকেরা তাদের লুকানো ক্ষমতা সনাক্ত করতে পারদর্শিতা অর্জন করে। এই লোকেরা তাদের সম্ভাবনাকে খুব ভালভাবে চিনতে পারে এবং এটি স্বাভাবিকভাবেই তাদের জীবনে সাফল্য অর্জনে সহায়তা করে এবং তারা খুব সহজে এমনকি সবচেয়ে কঠিন লক্ষ্যগুলিও অর্জন করতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার একটি নতুন সম্পর্কে প্রবেশের উচ্চ সম্ভাবনা রয়েছে। যদিও, আপনাকে সাবধানে চিন্তা করার পরেই যে কোনও সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। শুধুমাত্র আবেগের বশবর্তী হয়ে কোন সিদ্ধান্ত নিবেন না। মূলাঙ্ক 3 র লোকেরা এই সপ্তাহে তাদের জীবনসঙ্গীর সাথে প্রেমময় সম্পর্ক বজায় রাখতে সফল হবেন এবং প্রেম সম্পর্কে আরও আকর্ষণীয় বোধ করবেন। আপনি আপনার জীবনসাথীর সাথে আরও বেশি সংযোগ লাভ করবেন।

শিক্ষা:মূলাঙ্ক 3 র সপ্তাহের শিক্ষার্থীরা শুভ ফল পাবে। বিশেষ করে যারা স্নাতকোত্তর এবং পিএইচডি করার জন্য উচ্চ শিক্ষার পরিকল্পনা করছেন। আপনি আপনার জীবনে এগিয়ে যাওয়ার দিকনির্দেশনা পাবেন, জীবন থেকে সমস্ত ধরণের বিভ্রান্তি এবং সন্দেহ দূর হবে এবং আপনি আপনার লক্ষ্য সম্পর্কে আরও স্পষ্টতা অনুভব করবেন।

পেশাগত জীবন: পেশাগতভাবে, যারা শিক্ষক, গুরু, ধর্মীয় নেতা, অনুপ্রেরণামূলক বক্তা এবং বিনিয়োগ ব্যাঙ্কার তাদের জন্য এই সপ্তাহটি ভাল হতে চলেছে। এই সপ্তাহে গ্রহের অবস্থান ইঙ্গিত দিচ্ছে যে আপনি আর্থিকভাবে লাভবান হতে চলেছেন।

স্বাস্থ্য:এই সপ্তাহে, আপনি যোগ,ব্যায়াম এবং ধ্যানের মতো আধ্যাত্মিক এবং শারীরিক ক্রিয়াকলাপে আপনার সময় ব্যয় করবেন যা আপনার শরীর এবং আত্মায় শুভ ফল দেবে।

উপায় : প্রতহ্য সকালে সূর্য্য দেবকে অর্ঘ্য দিন।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সমস্ত লেখা-ঝোখা

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র লোকেরা বেশি আচ্ছন্ন এবং তাদের আবেশ তাদের ভাল ফলাফল অর্জনে বাধা দেয়। তারা সর্বদা তাদের জীবনে বড় জিনিস এবং প্রসারণের সন্ধান করে এবং তাদের কঠোর প্রচেষ্টার কারণে। এই মূলাঙ্কের লোকেরা এই সপ্তাহে দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। মূলাঙ্ক 4 র মানুষদের সৃজনশীল চিন্তাভাবনা বেশি থাকে এবং এই চিন্তাভাবনা দিয়ে তারা তাদের জীবনের যেকোনো পরিস্থিতি সফলভাবে কাটিয়ে উঠতে সক্ষম হয়। এই সপ্তাহে আপনি আপনার পদ্ধতিতে আরও বুদ্ধিমান দেখাবেন এবং এটি আপনার সৃজনশীল চিন্তাভাবনার কারণে সম্ভব হবে। 4 নম্বর মূলাঙ্ক যুক্ত ব্যক্তিদের মনে আরও যুক্তি থাকতে পারে এবং আপনি এই যুক্তিগুলি আপনার জীবনে প্রয়োগ করতে সফল হবেন।

প্রেম জীবন:এই সপ্তাহে, আপনি আপনার জীবন সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে সৎ হতে ব্যর্থ হতে পারেন এবং এ কারণে, আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ায় কিছু ফাটল হওয়ার সম্ভাবনা রয়েছে। মানসিক ভারসাম্য এবং একে অপরের প্রতি আগ্রহের অভাবের কারণে, আপনারা উভয়ই জীবনের সুখ এবং সংযোগ হারাতে পারেন। আপনার জীবন সঙ্গীর সাথে আপনার দৃষ্টিভঙ্গিতে আপনাকে আরও স্পষ্ট এবং ইতিবাচক হতে হবে।

শিক্ষা: এই সপ্তাহে, মূলাঙ্ক 4 র শিক্ষার্থীদের তাদের একাগ্রতা বাড়াতে হবে কারণ এটি সম্ভব যে কখনও কখনও আপনি পড়াশোনা করার সময় ভুল করতে পারেন। এই সময়ে, আপনার সাহস এবং দৃঢ়সংকল্পের অভাবও হতে পারে, যার ফলস্বরূপ আপনি আপনার জীবনে এগিয়ে যেতে ব্যর্থ হবেন এবং আপনার পড়াশোনা সঠিকভাবে চালিয়ে যেতে পারবেন না। আপনি যদি আপনার পড়াশোনায় অগ্রগতি করতে চান এবং অন্যদের থেকে এগিয়ে যেতে চান, তবে আপনার পড়াশোনার জন্য একটি সময়সূচী নির্ধারণ করা এবং এটিতে লেগে থাকা বাঞ্ছনীয়।

পেশাগত জীবন: মূলাঙ্ক 4 র পেশাগত জাতক/জাতিকাদের এই সময়ে, সন্তুষ্টি এবং একাগ্রতার অভাবের কারণে, কর্মক্ষেত্রে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার জীবনে সমস্যা তৈরি করতে পারে। একই সময়ে, এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত তারা লাভ না পাওয়ার কারণে মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। উচ্চ স্তরের মুনাফা অর্জনের জন্য আপনাকে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। সর্বদা মনে রাখবেন যে কখনও কখনও আপনাকে আপনার ব্যবসায় লাভ না লোকসান পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে।

স্বাস্থ্য: এই সময় খুব বেশি ভাজা খাবার খেলে ত্বকে অ্যালার্জি বা জ্বালাপোড়ার মতো সমস্যা হতে পারে, তাই নিজেকে ভাল রাখতে এবং আপনার স্বাস্থ্য ভাল রাখতে এই জাতীয় খাবার খাওয়া এড়িয়ে চলুন। এছাড়াও, আপনাকে আপনার খাদ্য নিয়ন্ত্রণ করতে হবে যাতে আপনি আপনার ফিটনেস বজায় রাখতে পারেন।

উপায় : প্রতিদিন 41 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

মূলাঙ্ক 5 র লোকেরা এই সপ্তাহে তাদের জীবনে হাস্যরসের অনুভূতি এবং কঠোরতা দেখতে পারে। আপনি বাজিতে ভাল প্রদর্শন করতে এবং তাদের থেকে আরও ভাল রিটার্ন উপার্জন করতে আরও দক্ষ বোধ করবেন। মূলাঙ্ক 5 যুক্ত ব্যক্তিদের সাধারণত তাদের বুদ্ধিমত্তা বৃদ্ধি এবং এটিতে কাজ করতে সর্বদা দক্ষ হতে দেখা যায়। এগুলি ছাড়াও, আপনার বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও যুক্তিযুক্ত মানসিকতা রয়েছে। পাঁচ নম্বর মূলাঙ্কের লোকেরা বড় বিনিয়োগে বিশ্বাসী এবং তারা এতে সাফল্যও পান।

প্রেম জীবন:মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের উত্থান-পতন অনুভব করতে পারেন। আপনি এই সপ্তাহে আপনার জীবন সঙ্গীর সাথে ভাল এবং দৃঢ় বন্ধন উপভোগ করবেন। এই সপ্তাহে, আপনার জীবনে এমন শুভ জিনিসগুলি সম্ভব হবে যা আপনার সম্পর্কে আরও ঘনিষ্ঠতা এবং মজবুতি নিয়ে আসবে। এখানে আপনার বন্ধুরা পরিবারে বিরাজমান সমস্যাগুলি সমাধান করতে এবং তাদের জন্য একটি সাফল্যের গল্প তৈরি করতে সফল হবে। এই সপ্তাহে আপনি আপনার সম্পর্কের মধ্যে আরও সংযোগ এবং বিশ্বাস দেখতে পাবেন।

শিক্ষা: কাস্টিং এবং আর্থিক অ্যাকাউন্টিংয়ের মতো পেশাদার অধ্যয়নরত শিক্ষার্থীরা এই সপ্তাহে নির্দেশিকা পাবেন। এই সপ্তাহে আপনি পড়াশোনার ক্ষেত্রে নিজের পরিচয় তৈরি করতে সফল হবেন। আপনাকে আপনার পড়াশোনায় আরও পেশাদারিত্ব গ্রহণ করতে দেখা যাবে। এই সময়ে আপনি পড়াশোনায় মনোনিবেশ করবেন। আপনার স্মৃতিশক্তি এবং একাগ্রতাও মজবুত হবে।

পেশাগত জীবন: আপনি যদি কর্মক্ষেত্রে থাকেন তবে আপনার পেশাগত সম্পৃক্ততা যা আপনি নিয়োগ করতে পারেন তা আপনাকে আপনার কাজের ক্ষেত্রে নতুন উচ্চতায় পৌঁছাতে সাহায্য করবে। আপনি যে সমস্ত কঠোর পরিশ্রম করছেন তার জন্য আপনি একটি পদোন্নতি বা উত্সাহ পাবেন। আপনি আপনার চাকরির জন্য বিদেশ ভ্রমণও করতে পারেন এবং এই ধরনের সুযোগগুলি আপনার জীবনে শুভ ফল বয়ে আনবে। এছাড়াও, এই মূলাঙ্কের লোকেরা যারা ব্যবসার ক্ষেত্রে রয়েছেন, তাদের ব্যবসা এই সপ্তাহে শীর্ষে পৌঁছে যাবে কারণ এই সপ্তাহে প্রতিযোগীদের থেকে আপনার জন্য কোনও প্রতিযোগিতা হবে না। এই সময়, আপনি কৌশলগুলি তৈরি করতে এবং আপনার ব্যবসায় সেগুলি বাস্তবায়নের অবস্থানে দেখা যাবে, যার কারণে আপনি ভাল লাভ পাওয়ার লক্ষণগুলি পাচ্ছেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি স্বাস্থ্যের দিক থেকে অনুকূল পরিস্থিতি উপভোগ করবেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য চমৎকার হতে চলেছে। আপনার ভিতরে মানসিক শক্তি এবং উদ্দীপনা দৃশ্যমান হবে। এছাড়াও, আপনি আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতেও সফল হবেন।

উপায় : প্রতিদিন প্রাচীন পাঠ-বিষ্ণু সহস্রনামের জপ করুন।

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র লোকেরা স্বভাবের দিক থেকে সংকল্পবদ্ধ এবং সাহসী হয়। তিনি তার মতামত উপস্থাপনে বিন্দুমাত্র দ্বিধা করেন না। এই মূলাঙ্কের লোকেরা জন্মগত মঞ্চ শিল্পী হিসাবে তাদের প্রতিচ্ছবি তৈরি করতে সফল হয়। এছাড়া তাদের মধ্যে সৃজনশীলতা ও শক্তি দেখা যায়। আপনার এই সমস্ত গুণাবলীর কারণে, আপনি আপনার জীবনে সম্মান এবং বৃদ্ধি পান। এই লোকেরা সর্বদা বৈচিত্র্য এবং সৃজনশীলতার জন্য উন্মুখ থাকে এবং এই জিনিসগুলিতে তাদের বেশিরভাগ মূল্যবান সময় ব্যয় করে। এই লোকেরা দীর্ঘ দূরত্ব ভ্রমণে বেশি আগ্রহী এবং এটিকে শখ হিসাবে দেখেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক এবং স্নেহ প্রদর্শন করতে সক্ষম হবেন। আপনি উচ্চ মূল্যবোধ এবং নৈতিকতায় বিশ্বাস করবেন এবং আপনার সঙ্গীর সাথে যথাযথ সম্মান বজায় রাখবেন। এই সময়ে, আপনার জীবন সঙ্গীর সাথে একটি ভ্রমণের একটি শুভ সংমিশ্রণ বলে মনে হচ্ছে, যা আপনারা উভয়ই খোলামেলাভাবে উপভোগ করবেন।

শিক্ষা: মূলাঙ্ক 6 র শিক্ষার্থী যারা ভিজ্যুয়াল কমিউনিকেশন, বায়োটেকনোলজি, সফ্টওয়্যার টেস্টিং ইত্যাদির মতো পেশাদার অধ্যয়নে নিযুক্ত আছেন তারা দুর্দান্ত প্রদর্শন করতে চলেছেন। আপনি এতে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলতেও সফল হবেন। ভালো প্রদর্শন করার ফলে আপনার উৎসাহও ভালো থাকবে যার কারণে আপনি পড়াশোনায় ভালো করবেন। এছাড়াও, এই সপ্তাহে আপনি একটি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন এবং এটি আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হবে।

পেশাগত জীবন: এই মূলাঙ্কের লোকেরা যারা কাজ করছেন তাদের একটি নতুন প্রকল্প নিয়োগ করা হতে পারে এবং এটি আপনাকে পছন্দসই নাম দেবে। আপনি আপনার কাজে আপনার নিজস্ব পরিচয় তৈরি করতেও সফল হবেন। সেই সঙ্গে এই র‍্যাডিক্স নম্বরের মানুষ যারা ব্যবসার ক্ষেত্রে যুক্ত তারাও উজ্জ্বল হওয়ার সুযোগ পাবেন। আপনি নিজেকে একজন নেতা হিসাবে উপস্থাপন করবেন এবং এই সময়ের মধ্যে ভাল মুনাফা অর্জন করবেন। আপনি মাল্টি লেভেল মার্কেটিং ব্যবসাও করতে পারেন এবং আপনার প্রতিযোগীদের মধ্যে আপনার শক্তিশালী ভাবমূর্তি গড়ে তুলতে এই সময়ের মধ্যে যথাযথ পদক্ষেপ নিতে পারেন।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনার সুখ এবং মানসিক শক্তির স্তর শীর্ষে যেতে চলেছে যার কারণে আপনার স্বাস্থ্য চমৎকার হবে। এছাড়াও, আপনাকে আপনার নিজের স্বাস্থ্যের দিকেও মনোযোগ দিতে দেখা যাবে। সুখ এবং শক্তি ভবিষ্যতেও আপনার সুস্বাস্থ্য বজায় রাখতে কার্যকর প্রমাণিত হবে।

উপায় : প্রাচীন পাঠ নারায়নিয়ম প্রতিদিন জপ করুন।

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিকশনি রিপোর্ট

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র লোকেরা এই সপ্তাহে বাড়ির বড়দের সাথে বিবাদে জড়াতে পারে। তাদের কথার ব্যাপারে তাদের আরও সতর্ক হতে হবে অন্যথায় আপনার কঠোর কথাবার্তা আপনার প্রিয়জনকে আঘাত করতে পারে। এই সপ্তাহে, সাত মূলাঙ্কের লোকেরা তাদের ধৈর্য হারাতে দেখা যাবে যার কারণে আপনি আপনার জীবনের অনেক শুভ সুযোগ মিস করতে পারেন। এছাড়াও, আপনি বড় সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন যার কারণে ভবিষ্যতে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও মূলাঙ্কের ব্যক্তিদেরও এই সপ্তাহে ভ্রমণের সময় আর্থিক ক্ষতি হতে পারে। আপনার মানসিক প্রবণতাও দেখা যাবে যা আপনার অগ্রগতিতে বাধা হয়ে দাঁড়াতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে, আবেগপ্রবণতা এবং রাগ আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ককে ব্যাহত করতে পারে। আপনাকে কোনো কারণ ছাড়াই প্ররোচনার সম্মুখীন হতে হতে পারে যার কারণে আপনারা দুজনেই আপনাদের সম্পর্কের প্রতি আকর্ষণের অভাব অনুভব করবেন। পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে যা আপনার সঙ্গীর সাথে আপনার প্রেম সম্পর্ককে নষ্ট করে দেবে। এই সপ্তাহে আপনাকে মূল্যবোধ এবং নৈতিকতা গড়ে তুলতে হবে যা একটি সফল এবং মজবুত সম্পর্কের ভিত্তি।

শিক্ষা: এই সপ্তাহে আপনি পড়াশোনায় কম আগ্রহ এবং উৎসাহের অভাবের মুখোমুখি হতে পারেন যার কারণে আপনার একাগ্রতা হ্রাস পেতে পারে। এমন পরিস্থিতিতে, সাফল্য অর্জন করা আপনার পক্ষে এত সহজ হবে না। এই সপ্তাহে আপনার আইন, দর্শন ইত্যাদির মতো পেশাগত অধ্যয়নে উচ্চ আগ্রহ তৈরি করতে হবে। আগ্রহ গড়ে তুললেই শিক্ষাক্ষেত্রে সাফল্য অর্জন করা সম্ভব।

পেশাগত জীবন: এই মূলাঙ্কের মানুষ যারা চাকরি করেন তাদের কাজে অনেক চাপের মুখে পড়তে হয়। এছাড়াও, আপনি প্রকল্পে বৃহত্তর জটিলতার কারণে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, এটি সহজ রাখতে, আপনাকে একটি সময়সূচী সেট করতে হবে যাতে আপনি একটি ভাল উপায়ে সফল হতে পারেন। এই মূলাঙ্কের ব্যবসায়ীদের সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনার প্রচুর ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার নিজের অসাবধানতার কারণে হতে পারে। আপনার ব্যবসাকে শীর্ষে নিয়ে যাওয়ার জন্য আপনাকে নতুন কৌশল এবং পরিকল্পনা করতে হবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনি উৎসাহ এবং সংকল্পের তীব্র অভাব লক্ষ্য করবেন, যার কারণে আপনি বিরক্ত হতে পারেন। ফলে আপনার পা ও উরুতে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে।

উপায় : হনুমান চালিশার জপ করুন।

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 8 র ব্যক্তিদের আরও নীতির বৈশিষ্ট্য থাকতে দেখা যাবে। আপনি আপনার কাজের প্রতি নিবেদিত প্রদর্শিত হবে। এছাড়াও মূলাঙ্ক 8 র লোকেরা বেশি ব্যস্ত বলে মনে হতে পারে এবং শুধুমাত্র তাদের কাজে নিজেকে নিয়োজিত করার কথা ভাবতে পারে। এই সপ্তাহে, মূলাঙ্কের লোকেরা ভ্রমণে বেশি ব্যস্ত বলে মনে হতে পারে এবং এই ধরনের ভ্রমণ আপনার জন্য সুবিধাও বয়ে আনবে। এই সপ্তাহে, কিছু উত্তেজনাপূর্ণ সুযোগ আপনার জীবনে আঘাত করতে পারে এবং এই সুযোগগুলি আপনার জন্য শুভ প্রমাণিত হবে।

প্রেম জীবন: আপনার পক্ষ থেকে সততা আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ককে মজবুত করবে। আপনার সততার কারণে, আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে আরও প্রতিশ্রুতি অনুভব করবেন। আপনার পক্ষ থেকে এই ধরনের প্রতিশ্রুতি আপনার সম্পর্ককে দীর্ঘ পথ নিয়ে যেতে পারে। এটি আপনার সঙ্গীর সাথে আপনার নৈতিক মূল্যবোধকেও মজবুত করবে। আপনার পরিবারে চলমান পারিবারিক সমস্যার সমাধানে আপনার কঠোর পরিশ্রমও ফল দেবে। আপনার সঙ্গীর সহায়তায়, আপনি আপনার পরিবারে একটি শুভ অনুষ্ঠানের আয়োজনে সফল হবেন এবং এর পূর্ণ সঠিক ব্যবহার করবেন।

শিক্ষা: শিক্ষার বিষয়ে, আপনার মনোযোগ এবং কঠোর পরিশ্রম এই সপ্তাহে খুব পেশাদার হতে চলেছে। যার কারণে, আপনি যদি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এর মতো শিক্ষার ক্ষেত্রে যুক্ত হন, তাহলে আপনি খুব সহজেই এতে সফল হতে পারেন। আপনাকে একটি নতুন প্রকল্প নিয়োগ করা হতে পারে। অধ্যয়নের এই ক্ষেত্রগুলিতে আপনার মনোভাব এবং প্রতিশ্রুতির কারণে, আপনিও ভাল নম্বর পেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: এই রেমূলাঙ্কের লোকেদের যারা চাকুরী করছেন তাদের বিদেশে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে এবং এমন সম্ভবনা রয়েছে যে আপনি এই ভ্রমণ থেকে সুবিধা পাবেন। আপনাকে কোন বড় প্রকল্পও দেওয়া হতে পারে যা আপনাকে কাজে আরও ব্যস্ত দেখাবে। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনাকে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে যা আপনাকে লাভও দেবে। সামগ্রিকভাবে, এই সপ্তাহে আপনি ব্যবসার ক্ষেত্রে আপনার জীবনে নতুন উচ্চতা অর্জনে সফল হবেন।

স্বাস্থ্য:আপনার মধ্যে উপস্থিত মানসিক শক্তির কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল হতে চলেছে। আপনার জীবনে আরও দৃঢ় সংকল্প আপনাকে সাহসী করে তুলবে এবং আপনার স্বাস্থ্যেও ভাল অবদান রাখবে।

উপায় : শনিবারের দিন মন্দিরে চাল দান করুন।

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র লোকেরা এই সপ্তাহে তাদের ক্রিয়াকলাপে আরও সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। আপনাকে এই 7 দিনে কাজ শেষ করার জন্য আরও দৃঢ় সংকল্প দেখাতে দেখা যাবে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের কিছুটা দূরত্ব অনুভব করতে পারেন। এমন সম্ভবনা রয়েছে আপনার মধ্যে অহংকার সংক্রান্ত কিছু সমস্যা দেখা দিতে পারে এবং এই অহংকারের কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু সমস্যা এবং দূরত্ব দেখা যেতে পারে। আপনার মনোভাবের কারণে, আপনি আপনার জীবন সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে ব্যর্থ হতে পারেন। এই সপ্তাহে আপনার আরও সৌহার্দ্যপূর্ণ হওয়া এবং আপনার সম্পর্কের সঠিক ভারসাম্য বজায় রাখা দরকার।

শিক্ষা:এই সপ্তাহে আপনি পড়াশোনায় খুব বেশি আগ্রহ তৈরি করতে ব্যর্থ হবেন এবং আগ্রহের অভাবের কারণে আপনি পড়াশোনায় প্রতিকূল ফলাফল পেতে পারেন।

পেশাগত জীবন: কর্মজীবী ​​লোকদের সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে সাফল্য অর্জন করা আপনার পক্ষে খুব সহজ হবে না এবং এমন সম্ভবনা রয়েছে যে এটি কাজের প্রতি আপনার কম আগ্রহের কারণে হয়েছে। চাকরিতে নিজেকে এগিয়ে নিতে এবং সাফল্য অর্জনের জন্য আপনার নিজের মধ্যে আগ্রহ জাগানো খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন, তবে এই সপ্তাহে আপনি আরও মুনাফা অর্জন এবং আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে যাওয়ার বিষয়ে চিন্তিত হতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে, আপনি গুরুতর মাথাব্যথার সম্মুখীন হতে পারেন এবং এটি আপনার মধ্যে বিদ্যমান উচ্চ রক্তচাপের কারণে হতে পারে।

উপায় : মঙ্গলবারের দিন বিকলাঙ্গ ব্যাক্তিদের যব দান করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer